|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ১৪:১৩, ২২ মার্চ ২০২১
আপডেট: ১৪:১৫, ২২ মার্চ ২০২১

স্যামসাং গ্যালাক্সি নোট সিরিজটি বন্ধ হচ্ছে না, তবে আসবে না নতুন ডিভাইস


Notice: Trying to access array offset on value of type null in /mnt/volume_sgp1_04/met34v6b0d/public_html/details.php on line 293
|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ১৪:১৩, ২২ মার্চ ২০২১
আপডেট: ১৪:১৫, ২২ মার্চ ২০২১
স্যামসাং গ্যালাক্সি নোট সিরিজটি বন্ধ হচ্ছে না, তবে আসবে না নতুন ডিভাইস

স্যামসং গ্যালাক্সি নোট সিরিজটি বন্ধ হচ্ছে না, তবে আসবে না নতুন ডিভাইস

এই বছর স্যামসাংয়ের গ্যালাক্সি নোট সিরিজটি সম্পর্কে একটি অনিশ্চয়তা দেখা দিয়েছে, এমন প্রতিবেদনে বলা হয়েছে যে দক্ষিণ কোরিয়ান জায়ান্ট এই বছর তার গ্যালাক্সি নোট সিরিজটি বন্ধ করতে পারে। কিছু প্রতিবেদন এমনকি অতীতের প্রতিবেদনগুলিকেও অসম্মানিত করে বলেছে যে এই বছর গ্যালাক্সি নোট লঞ্চের সাথে স্যামসুং এগিয়ে যাবে। এখন, স্যামসাংয়ের মোবাইল ব্যবসায়ী প্রধান বিভ্রান্তির আশেপাশের বাতাসকে পরিষ্কার করেছেন, স্মার্টফোন নির্মাতা গ্যালাক্সি নোট সিরিজটি বাতিল করবেন না, তবে নতুন মডেলগুলি এই বছর প্রকাশিত হতে পারে না। যোনহাপ নিউজ এজেন্সির এক প্রতিবেদনে বলা হয়েছে, আইটি ও মোবাইল যোগাযোগ ব্যবসায়ের স্যামসাংয়ের প্রধান কোহ দং-জিন বলেছেন যে গ্যালাক্সি নোট সিরিজটি অক্ষত থাকবে। "এক বছরের মধ্যে এস-পেনকে সমর্থন করে দুটি ফ্ল্যাগশিপ মডেল প্রকাশের জন্য আমাদের অনেক চাপ হতে পারে, সুতরাং নতুন গ্যালাক্সি নোট সিরিজটি এই বছরের দ্বিতীয়ার্ধে নাও ঘটতে পারে," কোহকে উদ্ধৃত করে বলা হয়েছে যে স্যুংয়ের বার্ষিক শেয়ারহোল্ডার স্যুইনে বৈঠক।

“পরের বছর, গ্যালাক্সি নোটের প্রবর্তনের সময়টি অতীতের চেয়ে আলাদা হতে পারে, তবে আমরা সিরিজটি চালিয়ে যাওয়ার চেষ্টা করছি। গ্যালাক্সি নোট সিরিজটি আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ বিভাগ, "জিন বার্ষিক শেয়ারহোল্ডারদের বৈঠকে যোনহাপ নিউজ এজেন্সি দ্বারা জিনের বরাত দিয়েছিল। কোহ বলেছিলেন যে চিপস সরবরাহে ঘাটতির কারণে যে কোনও অপারেশনাল বাধা রোধ করতে স্যামসুং কঠোর পরিশ্রম করছে। "আমি বলতে পারি না এই মুহুর্তে আমরা এই সমস্যাটি 100 শতাংশ সমাধান করেছি।" "আমরা দ্বিতীয় প্রান্তিকে সমস্যার মুখোমুখি হতে পারি, তবে প্রত্যেকে সমস্যা সমাধানের জন্য কঠোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে," তিনি বলেছিলেন। কোহ শেয়ারহোল্ডার মিটিং চলাকালীন স্যামসাংয়ের ফোল্ডেবল স্মার্টফোনের কথাও বলেছিলেন। তিনি বলেছিলেন যে ভাঁজযোগ্য উত্পাদন স্বাভাবিক বার-স্টাইলের স্মার্টফোনগুলির মতো একই স্কেলে হতে পারে না, যদিও সংস্থাটি ক্ষমতা বাড়ানোর জন্য কঠোর প্রচেষ্টা করছে। "আমরা কিছুটা হলেও ডিসপ্লে ইস্যুগুলি সমাধান করেছি, তবে এগুলি ফোল্ডেবল স্মার্টফোন সম্পর্কিত উপাদান খাতেরও বৃদ্ধি হওয়া দরকার," তিনি বলেছিলেন।

পূর্বে জানা গিয়েছিল যে COVID-19 মহামারীর মধ্যে উচ্চ-প্রকারের স্মার্টফোনের চাহিদা কমার কারণে এবং পরবর্তী জেনার গ্যালাক্সি ফোল্ড স্মার্টফোনগুলিতে ফোকাস দেওয়ার জন্য স্যামসাং গ্যালাক্সি নোট সিরিজটি বন্ধ করার পরিকল্পনা করছে। গ্যালাক্সি এস 21 আল্ট্রাতে স্যামসুং স্পেন সমর্থন প্রবর্তনের পরে তার প্রস্থান সম্পর্কে জল্পনা কল্পনা আরও জোরালো - গ্যালাক্সি নোট ফোন এবং স্যামসাং ট্যাবলেটগুলির জন্য tradition গতভাবে সংরক্ষিত একটি বৈশিষ্ট্য।

আরো পড়ুন