ইয়াবার হোম ডেলিভারি, পুলিশের হাতে গ্রেপ্তার বিক্রেতা ! 


Notice: Trying to access array offset on value of type null in /mnt/volume_sgp1_04/met34v6b0d/public_html/details.php on line 293
|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ১৩:০৪, ১৭ জুলাই ২০২১
ইয়াবার হোম ডেলিভারি, পুলিশের হাতে গ্রেপ্তার বিক্রেতা ! 

রাজু চৌধুরী :- চট্টগ্রাম

একদিকে চলছে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি বিধি নিষেধ এবং লকডাউন। আর এই লকডাউন এর মধ্যেই মাদক কারবারীরা বিভিন্ন কৌশল অবলম্বন করে চলেছে।

চট্টগ্রামে ইয়াবার হোম ডেলিভারি দেওয়ার সময় মোঃ আরিফ (৩৩) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ জুলাই) ডবলমুরিং থানা পুলিশ জানায়, বুধবার গভীর রাতে নগরীর ডবলমুরিং থানার চৌমুহনী বরফকল চারিয়াপাড়ার সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মাদক কারবারী আরিফ মিস্ত্রিপাড়া জেবল আহম্মদের বাড়ীর মৃত মোঃ ইসহাকের ছেলে।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, লকডাউনের মধ্যেও মাদক কারবারী চক্র বিভিন্ন কৌশল অবলম্বন করে চলেছে। কিন্তু পুলিশও তৎপর। ভিন্ন ভিন্ন কৌশল অবলম্বন করেও পুলিশের চোখকে ফাঁকি দিতে পারছে না। ওসি মহসীন বলেন, আরিফ মিস্ত্রিপাড়ার তালিকাভুক্ত মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে আরও ২টি মামলা রয়েছে। সে আগে ভাসমান মানুষের কাছে মাদক বিক্রি করলেও করোনা আসার পর ব্যবসার ধরণ পাল্টেছে। এখন সে ইয়াবা ' হোম ডেলিভারি ' দেয়। এই হোম ডেলিভারি সার্ভিস দিতে তারা ৩ জন কাজ করে। বাকি দুইজন মোবাইলে, ইমো, ফেসবুক ম্যাসেঞ্জারে অর্ডার নেয়। আরিফ নিজে গিয়ে তা পৌঁছে দেয়। 

বুধবার রাতে সে এক বাসায় ২০ ইয়াবার অর্ডার পৌঁছে দিতে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১২ টায় চৌমুহনী বরফকল চারিয়াপাড়ার সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ২০ পিস ইয়াবাও উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আরিফ জানায়, করোনায় বিভিন্ন সময় লকডাউন দেওয়ার ফলে রাস্তায় দাঁড়িয়ে বিক্রি করা ঝুঁকিপূর্ণ। তাই অর্ডার নিয়ে বাসায় বাসায় পৌঁছে দিচ্ছিল ইয়াবা।

আরিফের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এবং পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান ওসি।