Deprecated: str_replace(): Passing null to parameter #3 ($subject) of type array|string is deprecated in /home/metvbdco/public_html/common/config.php on line 148
পুরুষ হলে তামান্নার সঙ্গে প্রেম করতেন শ্রুতি হাসান

|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ১৭:১৯, ১৩ ডিসেম্বর ২০২০

বিভাগের পাঠকপ্রিয়

পুরুষ হলে তামান্নার সঙ্গে প্রেম করতেন শ্রুতি হাসান

পুরুষ হলে তামান্নার সঙ্গে প্রেম করতেন শ্রুতি হাসান

তামান্নার, শ্রুতি হাসান

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী শ্রুতি হাসান। পবন কল্যাণ, মহেশ বাবু, জুনিয়র এনটিআর, রাম চরণ, আল্লু অর্জুন, সুরিয়াসহ প্রথম সারির অনেক তারকা অভিনেতার বিপরীতে অভিনয় করেছেন তিনি। বলিউড সিনেমাতেও তাকে দেখা গেছে।

ব্যক্তিগত জীবনে অভিনেত্রী তামান্না ভাটিয়ার সঙ্গে শ্রুতির বেশ ভালো বন্ধুত্ব। পুরুষ হলে ‘বাহুবলি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রীর সঙ্গে প্রেম করতেন বলে জানিয়েছেন তিনি।

এক সাক্ষাৎকারে শ্রুতি হাসান বলেন, ‘আমার কাছে তামান্নাকে সবচেয়ে আকর্ষণীয় মনে হয়। আমি পুরুষ হলে তার সঙ্গে প্রেম করতাম। সে তেমনই একটি মেয়ে।’

কিংবদন্তি অভিনেতা কমল হাসানের মেয়ে শ্রুতি। একাধিকবার তার প্রেমের গুঞ্জন শোনা গেছে। ২০১৬ সালের শেষ দিকে মাইকেল করসেলের সঙ্গে এই অভিনেত্রীর প্রেমের গুঞ্জন শোনা যায়। তবে গত বছর এপ্রিলে তাদের ব্রেকআপের খবর প্রকাশ্যে আসে। এই অভিনেত্রী জানান, ব্যক্তিগত জীবনে তিনি এখন সিঙ্গেল।

শ্রুতির পরবর্তী সিনেমা ‘বাকীল সাব’। এতে পবন কল্যাণের বিপরীতে দেখা যাবে তাকে। এছাড়া রবি তেজার সঙ্গে ‘ক্র্যাক’ সিনেমায় অভিনয় করবেন এই অভিনেত্রী।