Deprecated: str_replace(): Passing null to parameter #3 ($subject) of type array|string is deprecated in /home/metvbdco/public_html/common/config.php on line 148
মিরপুর, ফার্মগেইট, আগারগাঁওয়ে গ্যাস সরবরাহ বন্ধ

|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ১২:৫১, ২৫ ফেব্রুয়ারি ২০২০

বিভাগের পাঠকপ্রিয়

মিরপুর, ফার্মগেইট, আগারগাঁওয়ে গ্যাস সরবরাহ বন্ধ

মিরপুর, ফার্মগেইট, আগারগাঁওয়ে  গ্যাস সরবরাহ বন্ধ

ছবি : সংগৃহীত

আগারগাঁওয়ে কিছু সরকারি আবাসিক ভবনে নতুন সংযোগ দেওয়ার কাজের জন্য ফার্মগেইট থেকে মিরপুর-১০ নম্বর চত্বর এবং শ্যামলী থেকে আগারগাঁও অঞ্চলে সব ধরনের গ্যাস সংযোগ ১২ ঘণ্টার জন্য বন্ধ রয়েছে।

মঙ্গলবার রাত ৮টা নাগাদ ওই সব এলাকায় গ্যাস সরবরাহ আবার চালু হবে বলে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কর্তৃক্ষ জানিয়েছে।

সংসদ ভবন এলাকা, মনিপুরীপাড়া, আগারগাঁও, তালতলা, শেওড়াপাড়া, পাইকপাড়া, পশ্চিমকাজীপাড়া, পীরেরবাগ, মিরপুর-১০ থেকে মনিপুরিপাড়া পশ্চিম পাশ, শিশুমেলা থেকে থেকে আগারগাঁও সংযুক্ত আশেপাশের এলাকার সব আবাসিক, বাণিজ্যিক, সিএনজি ও শিল্প গ্রাহকদের জন্য গ্যাস সরবরাহ মঙ্গলবার ৮টা থেকে বন্ধ রয়েছে।

তিতাসের জনসংযোগ শাখার ব্যবস্থাপক মির্জা মাহবুব হোসেন  বলেন, “আগারগাঁওয়ে কিছু সরকারি বাসভবনে গ্যাস সংযোগ দিতে গিয়ে সংশ্লিষ্ট এলাকার গ্যাসের লাইন বন্ধ রাখতে হয়েছে। বিকাল নাগাদ পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসবে। ”

এদিকে গ্যাস সরবরাহ বন্ধের মধ্যে পূর্ব প্রস্তুতি না থাকায় বিপাকে পড়েছে এসব এলাকার অনেক বাসিন্দা। 

শেওড়াপাড়ার বাসিন্দা সোনিয়া সিদ্দিকা  বলেন, “সকালে ঘুম থেকে উঠার পর রান্না ঘরে গিয়ে দেখি চুলা জ্বলছে না। গ্যাস শাটডাউনের ঘোষণা শুনতে পাইনি। দিনের খাবারের আগাম কোনো প্রস্তুতি নেওয়া হয়নি।”