Deprecated: str_replace(): Passing null to parameter #3 ($subject) of type array|string is deprecated in /home/metvbdco/public_html/common/config.php on line 148
পিৎজা ডেলিভারি বয়ের শরীরে করোনা, ৭২ পরিবার কোয়ারেন্টিনে

|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ১০:৩৩, ১৭ এপ্রিল ২০২০

বিভাগের পাঠকপ্রিয়

পিৎজা ডেলিভারি বয়ের শরীরে করোনা, ৭২ পরিবার কোয়ারেন্টিনে

পিৎজা ডেলিভারি বয়ের শরীরে করোনা, ৭২ পরিবার কোয়ারেন্টিনে

পিৎজা ডেলিভারি ও করোনাভাইরাস পরীক্ষার প্রতীকী ছবি

১৫ দিনে ৭২টি পরিবারকে পিৎজা ডেলিভারি দেয়া বয়ের (তরুণ) শরীরে করোনাভাইসের অস্তিত্ব পাওয়া গেছে। এতে তার সংস্পর্শে আসা পরিবারগুলোকে কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশনা দেয়া হয়েছে। আক্রান্ত ওই ডেলিভারি বয়কে হাসপাতালে ভর্তিও করা হয়েছে।
ঘটনাটি ভারতের দিল্লীতে ঘটেছে। ঘটনাটির পর দিল্লির সব স্থানে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ওই তরুণ সর্বশেষ দক্ষিণ দিল্লির মালভিয়া নগরের একটি খাবার হোটেল থেকে পিৎজা ডেলিভারি করেন।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানায়, দিল্লির হজ খাস, মালভিয়ানগর ও সাবিত্রীনগরের ৭২টি পরিবারকে পিৎজা সরবরাহ করেন আক্রান্ত  ও্ই তরুণ। ওই সব পরিবারকে কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। এছাড়া তরুণের ২০ সহকর্মীকে কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশনা দেয়া হয়েছে।

এ ঘটনার পর দেশটিতে হইচই শুরু হয়েছে। হোম ডেলিভারির নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলছেন ভোক্তারা। তবে ওই তরুণের কর্মস্থলের ১৪ শাখা নিরাপত্তার স্বার্থে বন্ধ করা হয়েছে। এছাড়া কোভিড-১৯-সংক্রান্ত প্রটোকলের সব নিয়ম মেনে আরো ব্যবস্থা নেবে কর্তৃপক্ষ।