ছবিতে এক অন্য নোরাকে দেখা যাবে।


Notice: Trying to access array offset on value of type null in /mnt/volume_sgp1_04/met34v6b0d/public_html/details.php on line 293
|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ১৫:০৮, ১৪ জুলাই ২০২১
ছবিতে এক অন্য নোরাকে দেখা যাবে।

Nora Fatehi কে এখন পর্যন্ত item girl হিসেবেই বেশি দেখা গেছে। নাচের তালে এবং সৌন্দর্যের magic অনুরাগীদের মুগ্ধ করেছেন বেশি। Thousands of fans এবার তাঁকে বড় কোনো চরিত্রে দেখতে চান। আর শুধু নেচে-গেয়ে Nora ও মনে হয় বিরক্ত। তিনিও চান নাচের ছন্দের পাশাপাশি নিজের অভিনয়ের power দেখাতে।

Tiger Shroff এর গণপতমুভিতে তাঁর অভিনয়ের কথা উঠেছিল। বিটাউনে জোর গুঞ্জন ছিল, Nora কে এই ছবিতে জোরালো চরিত্রে দেখা যাবে। Kriti শ্যাননের পাশাপাশি তিনিও হবেন এই ছবির অপর Heroine। কিন্তু অচিরে সেই আশায় নিজেই পানি ঢেলে দেন Nora । চরিত্রটি মনের মতো না হওয়ায় ছবিটি ফিরিয়ে দেন

তবে অবস্থাদৃষ্টে মনে হচ্ছে এই বলিউড তারকা এবার হয়তো সবার আশা পূরণ করবেন।ভুজ: The Pride of India'. ছবিতে এক অন্য Nora কে দেখা যাবে।

 সম্প্রতিভুজMovie trailer মুক্তি পেয়েছে। এই ছবির ট্রেলারে তাঁকে Dancing এবং acting পাশাপাশি জোরালো সংলাপও বলতে দেখা গেছে। আর তাতেই তাঁর নাম Twitter ট্রেন্ড হচ্ছে। সামাজিক যোগাযোগমাধ্যমে Nora নাচ এবং অভিনয়ের প্রশংসা হচ্ছে।

জানা গেছে, ছবির ১ম পর্যায়ে তাঁর অভিনয়ের power দেখা যাবে। আর ছবির দ্বিতীয় পর্যায় Sonakshi Sinha দখলে থাকবে বলে জানা গেছে।ভুজ’-এর মূল চরিত্রে আছেন অজয় দেবগন।

Nora এর আগেরকি হ্যান্ডসাম’, ‘সত্যমেব জয়তে’, ‘বাটলা হাউস’, ‘Street Dancer 3D ছবিতে তাঁর নাচের জাদু দেখিয়েছেন।Street Dancer 3Dতে বরুণ ধাওয়ান আর শ্রদ্ধার সঙ্গে তাঁকে ছোট এক চরিত্রে অভিনয় করতেও দেখা গিয়েছিল। তবে এবার অভিনয় গুণে হয়তোবা দর্শকের হৃদয় জয় করবেন এই বলিউড রূপসী।

নোরার Instagram ফলোয়ারের সংখ্যা ২৯ দশমিক 3M পার করে গেছে।