Deprecated: str_replace(): Passing null to parameter #3 ($subject) of type array|string is deprecated in /home/metvbdco/public_html/common/config.php on line 148
শিশুর দুঃসাহসিক কাণ্ডের ভিডিও ভাইরাল

|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ২০:৫০, ১৭ এপ্রিল ২০২০

বিভাগের পাঠকপ্রিয়

(ভিডিও)

শিশুর দুঃসাহসিক কাণ্ডের ভিডিও ভাইরাল

শিশুর দুঃসাহসিক কাণ্ডের ভিডিও ভাইরাল

শিশুর দুঃসাহসিকতা

সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত কিছু না কিছু অদ্ভুত কাণ্ড ভাইরাল হয়ে থাকে। সেখানে থাকে কিছু স্পর্শকাতর ঘটনা, আবার থাকে কিছু দুঃসাহসিকতার কাণ্ডও। সম্প্রতি এক শিশুর দুঃসাহসিক কাণ্ডের ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে সবার চক্ষু চড়কগরকগা! 

প্রকাশিত ভিডিওতে দেখা গেছে, শিশুটি খুব সরু সানশেড দিয়ে দ্রুত হেঁটে যাচ্ছে। সেখানে কোনো নিরাপত্তা বেস্টনি ছিল না। শিশুটি ওই অ্যাপার্টমেন্টের জানালা দিয়ে নেমে এসেছিল বলে মনে করা হচ্ছে। শিশুটি সানশেড দিয়ে হেঁটে এসে অ্যাপার্টমেন্টটির ব্যালকনিতে নামার চেষ্টা করে। কিন্ত না পেরে দ্রুত আবার ছুটে জানালার কাছে ফিরে যায়।

জানা যায়, ভিডিওটি স্পেনের টেনেরিফ শহর থেকে ধারণ করা হয়েছে। ‘আই লাভ টেনেরিফ’ নামক ফেসবুক পেজে প্রকাশিত এই ভিডিও এখন ভাইরাল। ভিডিও ক্যাপশনে উল্লেখ করা হয়েছে, ‘শিশুটি এই অ্যাপার্টমেন্টের জানালা দিয়ে নেমে এসেছে। সেসময় তার অভিভাবক গোসলে ব্যস্ত ছিল।’

৩.৫ মিলিয়ন বার দেখা হয়েছে ভিডিওটি এবং এতে কমেন্ট করা হয়েছে ২৬ হাজার এবং শেয়ার হয়েছে ৩৫ হাজার।

ভিডিওর কমেন্টে একজন লিখেছেন, ‘আশ্চর্য ব্যাপার, সে এই সরু সানশেড দিয়ে হেঁটেছে এবং এমনকি একবার হোঁচটও খেয়েছিল। ভাগ্যিস রক্ষা পেয়েছে!’ আরেকজন লিখেছেন, ‘ভিডিও দেখে আমার আত্মা বেরিয়ে যাওয়ার জোগার।’ অনেকে আবার শিশুটিকে অনিরাপদভাবে রেখে যাওয়ার জন্য অভিভাবকের সমালোচনা করেছেন।

ফেইসবুক পেজটিতে বলা হয়েছে, ভিডিওটি বিপরীত বিল্ডিংয়ের একজন পর্যটক ধারণ করেছেন। স্থানীয় পুলিশ ধারণা করছে শিশুটির অভিভাবক ফিনল্যান্ড থেকে ছুটি উদযাপন করতে আসা কেউ হবেন। ভিডিও ফুটেজ দেখে শিশু এবং তার অভিভাবককে শনাক্ত করার চেষ্টা করছে পুলিশ।

>>>ভিডিও<<<