রাজার রাজকীয় প্রত্যাবর্তন 


Notice: Trying to access array offset on value of type null in /mnt/volume_sgp1_04/met34v6b0d/public_html/details.php on line 293
|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ১১:৫৪, ১৩ সেপ্টেম্বর ২০২১
রাজার রাজকীয় প্রত্যাবর্তন 

ইংল্যান্ড ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাইকেল ভন ভারত-ইংল্যান্ড ৫ম টেস্ট নিয়ে ক্রিকবাজকে সাক্ষাৎকার দিয়েছিলেন। ম্যাচটির সাথে নিউক্যাসল - ম্যানচেস্টার ইউনাইটেডের শিডিউল মিলে যায়। তাই ভন বলেছিলেন শনিবার ইউনাইটেডের হয়ে ক্রিস্টিয়ানো রোনালদোর অভিষেক হবে। এদিন ক্রিকেট খেলার কথা ভূলে যাও। সবার মনোযোগ সেদিকে থাকবে। 

ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে রোনালদো  পুনঃঅভিষেক ম্যাচেই আগ্রহ ছিল সবার। ৩৬ বছর বয়সী তার পারফরম্যান্স দিয়েই বুঝিয়ে দিয়েছেন কেন মাইকেল ভন বলেছিলেন এইদিন রোনালদোর দিন হবে। জোড়া গোল করে ওল্ডট্রাফোর্ডে প্রত্যাবর্তনটা স্মরণীয় করে রাখলেন রোনালদো। ম্যানচেস্টার ইউনাইটেড জয় পেয়েছে ৪-১ গোলে। রোনালদো তার প্রথম গোলটি করেন প্রথমার্ধের যোগ করা অতিরিক্ত সময়ে। ৫৬ মিনিটে নিউক্যাসলকে সমতায় ফেরান ম্যানকিউলি। ৬২ মিনিটে আবার রোনালদো ম্যাজিক। লুক শ এর পাস থেকে দারুণ ফিনিশিং দলকে ২-১ এগিয়ে দেন রোনালদো। ৮০ মিনিটে ব্রুনো ফার্নান্দেজ দূর পাল্লার শটে ব্যবধান ৩-১ করেন। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে দলের হয়ে চতুর্থ  গোল করে নিউক্যাসলের কফিনে শেষ পেরেক ঠুকে দেন জেসে লিনগার্ড। দুটি এসিস্ট করেন পগবা। 

লেখক: ফুয়াদ হাসান অঞ্জন