Deprecated: str_replace(): Passing null to parameter #3 ($subject) of type array|string is deprecated in /home/metvbdco/public_html/common/config.php on line 148
শান্তি চুক্তির ২৫ বছর উপলক্ষে শীতবস্ত্র বিতরণ

|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ২০:১৪, ৩০ নভেম্বর ২০২২

বিভাগের পাঠকপ্রিয়

শান্তি চুক্তির ২৫ বছর উপলক্ষে শীতবস্ত্র বিতরণ

শান্তি চুক্তির ২৫ বছর উপলক্ষে শীতবস্ত্র  বিতরণ

ঐতিহাসিক পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়নের রজতজয়ন্তীতে মহালছড়ি জোনের উদ্যোগে অদ্য ৩০ নভেম্বর বুধবার প্রত্যন্ত অঞ্চল বাজেছড়া এলাকায় প্রায় দুই শতাধিক শীতার্তদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা হয়। এছাড়াও স্থানীয় স্কুল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়ক সামগ্রী ও খেলাধুলার সামগ্রী বিতরণ করা হয়।

মহালছড়ি জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল শাহরিয়ার সাফকাত ভূইয়া, পিএসসি উপস্থিত থেকে  স্থানীয়দের মাঝে কম্বল, শীতবস্ত্র, শিক্ষা সহায়ক ও খেলাধুলা সামগ্রী বিতরণ এবং উপস্থিত সকলের সাথে কুশলাদি বিনিময় করেন। এছাড়াও, উক্ত অনুষ্ঠানে হেডম্যান, কারবারিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পাহাড়ি এবং বাঙ্গালীদের মধ্যে শান্তি-সম্প্রীতি বজায় রাখার মহতী উদ্দেশ্যে মহালছড়ি জোন সর্বদা নানা রকম সামাজিক ও মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে।

এলাকার কারবারিদের সাথে কথা বলে জানা যায়, মহালছড়ি জোনের প্রতি স্থানীয় জনগণ ও প্রাথমিক স্কুলের ছাত্র-ছাত্রীরা কৃতজ্ঞতা ও সাধুবাদ ব্যক্ত করে।