Deprecated: str_replace(): Passing null to parameter #3 ($subject) of type array|string is deprecated in /home/metvbdco/public_html/common/config.php on line 148
শান্তি চুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে মেডিকেল ক্যাম্পেইন

|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ১৬:১৪, ২৯ নভেম্বর ২০২২

বিভাগের পাঠকপ্রিয়

শান্তি চুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে মেডিকেল ক্যাম্পেইন

শান্তি চুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে মেডিকেল ক্যাম্পেইন

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার আওতাধীন কমলছড়ি ইউনিয়নের হেডম্যান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে মহালছড়ি সেনা জোন কর্তৃক একটি ফ্রি মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করা হয়।

উক্ত মেডিকেল ক্যাম্পেইনে খাগড়াছড়ি রিজিয়নের আওতাধীন মহালছড়ি সেনা জোনের সার্বিক ব্যবস্থাপনায় সকাল ১০টা হতে বিকাল ৪ টা পর্যন্ত প্রায় চার শতাধিকের অধিক দুঃস্থ ও হতদরিদ্র পাহাড়ি-বাঙ্গালীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে।

দূর্গম পাহাড়ী এলাকায় সেনাবাহিনীর এরূপ মহতি উদ্যোগে স্থানীয় জনসাধারন অত্যন্ত আনন্দিত। মহিলা, শিশু ও বয়োবৃদ্ধগণ নিজেদের দোরগোড়ায় উন্নত চিকিৎসা সেবা পেয়ে মহালছড়ি সেনা জোনের  প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও সাধুবাদ ব্যক্ত করেন। 

এ বিষয়ে মহালছড়ি সেনা জোনের সাথে কথা বলে জানা যায়, "মহালছড়ি সেনা জোন সাধারণ মানুষের পাশে থেকে তাদের উন্নত মানের জীবনযাত্রা ও নিরাপত্তা নিশ্চিতকল্পে আন্তরিকভাবে কাজ করে আসছে এবং ভবিষ্যতেও এর ধারা অব্যাহত থাকবে।"