মোঃ আল-আমীন || মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ১৬:৪৬, ২২ ডিসেম্বর ২০১৯
আপডেট: ১৬:৫৪, ২২ ডিসেম্বর ২০১৯

বিভাগের পাঠকপ্রিয়

ভিন্নধর্মী থিম সং নিয়ে এলো ঢাকা প্লাটুন, ভিডিও দেখুন

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগের অন্যতম দল ঢাকা প্লাটুন। সম্প্রতি প্রকাশিত হয়েছে দলটির থিম সং। দলের স্লোগানের সঙ্গে মিল রেখে গানটির নাম রাখা হয়েছে ‘মাঠ কাঁপাবে ঢাকা’। ভিন্নধর্মী গানটি এরইমধ্যে পেয়েছে তুমুল দর্শকপ্রিয়তা ও প্রশংসা।

থিম সং-টি ভিডিও আকারে প্রকাশ পেয়েছে দলটির অফিসিয়াল ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেল বোটম্যান ফিল্মসে। রেইন ক্লাউড ডিজিটাল এজেন্সির ব্যানারে বোটম্যান ফিল্মস নির্মিত এই গানের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ প্রশংসা কুড়াচ্ছে। ফেসবুক এবং ইউটিউব মিলিয়ে এরইমধ্যে প্রায় সাড়ে ৭ লাখ ভিউয়ার পেয়েছে ভিডিওটি। 

গানটি সাজানো হয়েছে তিন অংশে। প্রথম অংশ গেয়েছেন মুত্তাকী হাসিব ও নেওয়াজ মাহতাব। এরপরের অংশে রাখা হয়েছে কাওয়ালি ধরানার গান, যা গেয়েছেন শামীম হাসান। শেষ অংশে রয়েছে ঢাকার ঐতিহ্য নিয়ে বিশেষ র‍্যাপ। মাহমুদ হাসান তবীবের কথায় র‍্যাপটি করেছেন ঢাকাইয়া 'গাল্লি বয়’ খ্যাত রানা ও মাহমুদ হাসান তবীব। এছাড়া অতিথি ভোকাল হিসেবে গানটিতে রয়েছেন পুলক অধিকারী।

গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর করেছেন নেওয়াজ মাহতাব ও ইমন চৌধুরী, সংগীতায়াজনে ইমন চৌধুরী।

ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে চারদিন ধরে নির্মাণ করা হয়েছে গানটির ব্যয়বহুল ভিডিও। গানের তালে তালে ভিডিওতে নেচেছেন সজল ও হৃদি শেখ। যা ভিডিওটিকে দিয়েছে নতুন মাত্রা। ভিডিওটি নির্মাণ করেছেন ফজলে রাব্বী মৃধা।

এবারের বিপিএলের সবচেয়ে ব্যয়বহুল ভিডিও-গান ঢাকা প্লাটুনের এই থিম সং। শ্রোতারা গানটি গ্রহণও করছেন দারুণভাবে। চারদিকে ভাসছে প্রশংসার জোয়ারে।