Deprecated: str_replace(): Passing null to parameter #3 ($subject) of type array|string is deprecated in /home/metvbdco/public_html/common/config.php on line 148
এস এম শফিউদ্দিন আহমেদ সুদান পরিদর্শনের দ্বিতীয় দিনে

|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ১০:৩০, ১৬ মার্চ ২০২৩

বিভাগের পাঠকপ্রিয়

এস এম শফিউদ্দিন আহমেদ সুদান পরিদর্শনের দ্বিতীয় দিনে

এস এম শফিউদ্দিন আহমেদ সুদান পরিদর্শনের দ্বিতীয় দিনে

সম্মানিত সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ সুদান পরিদর্শনের দ্বিতীয় দিনে আজ (১৫ মার্চ) ইউনাইটেড নেশনস ইন্টিগ্রেটেড ট্রানজিশন এসিস্টেন্স মিশন ইন সুদানের স্পেশাল রিপ্রেজেন্টেটিভ অফ দ্যা সেক্রেটারি জেনারেল ড. ভলকার পারথেজ ও সুদান সশস্ত্র বাহিনীর চীফ অফ স্টাফ জেনারেল মোহাম্মদ ওথম্যান আল-হোসাইন এর সাথেও সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় সুদান সশস্ত্র বাহিনীর পক্ষ হতে জেনারেল শফিউদ্দিন আহমেদ'কে গার্ড অব অনার প্রদান করা হয়।

স্পেশাল রিপ্রেজেন্টেটিভ অফ দ্যা সেক্রেটারি জেনারেল এবং সুদান সশস্ত্র বাহিনীর চীফ অফ স্টাফ এর সাথে সাক্ষাৎকালে পারস্পরিক কুশলাদি বিনিময় ছাড়াও জাতিসংঘ শান্তিরক্ষা মিশন সংক্রান্ত এবং দুই দেশের সেনাবাহিনীর মধ্যকার বিভিন্ন সহায়তা সংক্রান্ত বিষয়াদি নিয়ে আলোচনা করেন। এরপর তিনি খারতুমে অবস্থিত বাংলাদেশি দুতাবাসে বঙ্গবন্ধু কর্নার এর শুভ উদ্বোধন করেন এবং তা ঘুরে দেখেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশী ডেপুটি ফোর্স কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল বাকির, সুদান সশস্ত্র বাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তাগণ, খারতুমে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্যা অ্যাফেয়ার্স তারেক আহমেদ ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।