Deprecated: str_replace(): Passing null to parameter #3 ($subject) of type array|string is deprecated in /home/metvbdco/public_html/common/config.php on line 148
আগ্নেয়াস্ত্রসহ ১ জন অস্ত্রধারী সন্ত্রাসী র‌্যাবের হাতে গ্রেফতার

|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ১৩:০৫, ১২ মার্চ ২০২৩

বিভাগের পাঠকপ্রিয়

আগ্নেয়াস্ত্রসহ ১ জন অস্ত্রধারী সন্ত্রাসী র‌্যাবের হাতে গ্রেফতার

আগ্নেয়াস্ত্রসহ ১ জন অস্ত্রধারী সন্ত্রাসী র‌্যাবের হাতে গ্রেফতার

মারুফ মালেক:

র‌্যাব-, চট্টগ্রাম বিশেষ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে গত ১০ মার্চ ২০২৩ খ্রি. তারিখ আনুমানিক ১১টা ১০ মিনিটে  চট্টগ্রাম জেলার বাঁশখালী থানাধীন বাঁশখালী পৌরসভার জলদি মিয়ার বাজার এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে মোঃ হারুন(৩৫), পিতা-মৃত. মোঃ আলী ওরফে মাহাদ আলী, সাং-দক্ষিন জলদি, থানা-বাঁশখালী, জেলা-চট্টগ্রামকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সামনে আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে উপরোক্ত নাম, ঠিকানা প্রকাশ করে এবং দেহ তল্লাশীকালে আসামীর পরিহিত লুঙ্গীর কোমড়ে গোজানো অবস্থায় তার নিজ হাতে বের করে দেয়ামতে ১টি আগ্নেয়াস্ত্র উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে উক্ত আগ্নেয়াস্ত্র হেফাজতে রাখার বিষয়ে বৈধ কোন কাগজপত্র দেখাতে পারে নাই। উপস্থিত সাক্ষীদের সম্মুখে জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী আরো জানায় যে, উল্লেখিত জব্দকৃত অস্ত্র দিয়ে দীর্ঘদিন যাবৎ স্থানীয়ভাবে এলাকায় প্রভাব বিস্তার করে আসছে। এছাড়াও বিভিন্ন মাদক ব্যবসায়ীদের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় বহনে নিরাপত্তা নিশ্চিত কল্পে উল্লেখিত জব্দকৃত অস্ত্র ব্যবহার করত মর্মে জানায়।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত সক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।