Deprecated: str_replace(): Passing null to parameter #3 ($subject) of type array|string is deprecated in /home/metvbdco/public_html/common/config.php on line 148
সেলফি তুলতে চাওয়ায় ফোন ছুড়ে মারলেন সাকিব

|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ১৭:১৬, ১২ নভেম্বর ২০২০

বিভাগের পাঠকপ্রিয়

সেলফি তুলতে চাওয়ায় ফোন ছুড়ে মারলেন সাকিব

সেলফি তুলতে চাওয়ায় ফোন ছুড়ে মারলেন সাকিব

ছবি: সংগৃহীত

বাংলাদেশ তো বটেই, বিশ্ব ক্রিকেটের অন্যতম বড় তারকা সাকিব আল হাসান। তাকে কাছে পেলে যে করেই হোক স্মৃতিচিহ্নস্বরূপ একটি ছবি তোলার জন্য অস্থির হয়ে পড়েন ভক্তরা। বৃহস্পতিবার বেনাপোল স্থলবন্দরে টাইগার অলরাউন্ডারকে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন এক ভক্ত। তবে তার সঙ্গে সেলফি না তুলে সাকিব উল্টো ফোনটি ছুড়ে ফেলেছেন বলে অভিযোগ উঠেছে। 

জানা গেছে, বেনাপোল স্থলবন্দরে সাকিবকে দেখেই ছবি তুলতে দৌড়ে গিয়েছিলেন এক ভক্ত। কিন্তু জাতীয় দলের সাবেক এ অধিনায়ককে কিছু জিজ্ঞেস না করেই সোজা তার মুখের সামনে ফোন ধরে সেলফি তুলতে উদ্যত হন সেই ব্যক্তি। এতে হঠাৎ করেই রেগে যান সাকিব। সেই ভক্তের ফোন কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দেন তিনি। 

ঘটনার ব্যাপারে জানতে চাইলে সেই ভক্ত মোহাম্মদ সেক্টর বলেন, আমি সাকিব আল হাসানের একজন বড় ভক্ত। তাকে চোখের সামনে দেখে নিজেকে আর সামাল দিতে পারিনি। এজন্যই তার সঙ্গে ছবি তুলতে গিয়েছিলাম। কিন্তু তিনি আমাকে ছবি তুলতে না দিয়ে উল্টো আমার হাত থেকে ফোন কেড়ে নিয়ে ফেলে দিয়েছেন।

এদিকে বেনাপোল ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব জানান, একটি বিশেষ কাজে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান ভারতে গেছেন। কাজ শেষে আগামীকাল (১৩ নভেম্বর) ফের বেনাপোল দিয়েই দেশে ফিরবেন তিনি।

এদিকে বৃহস্পতিবার বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লেয়ার্স ড্রাফট থেকে সাকিবকে দলে ভিড়িয়েছে জেমকন খুলনা। সবকিছু ঠিক থাকলে নভেম্বরের শেষ দিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত এই টুর্নামেন্ট দিয়েই মাঠে নামবেন এই অলরাউন্ডার।