Deprecated: str_replace(): Passing null to parameter #3 ($subject) of type array|string is deprecated in /home/metvbdco/public_html/common/config.php on line 148
বাসাপ সম্মাননা পেলেন বাবুল হৃদয়

|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ১৭:৩৪, ২৮ নভেম্বর ২০২২

বিভাগের পাঠকপ্রিয়

বাসাপ সম্মাননা পেলেন বাবুল হৃদয়

বাসাপ সম্মাননা পেলেন বাবুল হৃদয়

বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদ (বাসাপ) সম্মাননা পেলেন সাংবাদিক বাবুল হৃদয়। সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্যএই সম্মাননা দেওয়া হয় তাকে।  
রোববার ২৭ নভেম্বর সন্ধ্যায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির সঙ্গীত ও নৃত্যকলা মিলনায়তনে সম্মাননা ক্রেস্ট হাতে তুলেদেন অনুষ্ঠানের প্রধান অতিথি রেলপথ মন্ত্রী মোঃ নুরুল ইসলাম সুজন (এম পি)। বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদের ৩৫ বছর পূর্তি উপলক্ষ্যে আনুষ্ঠানিক এই সম্মাননা প্রদান করা হয়। গুনিজন সম্মাননায় আজীবন সম্মাননা পান অভিনেত্রী ডলি জহুর, দেশসেরা গীতিকবি হিসেবে হাসান মতিউর রহমান কে সম্মাননা দেয়া হয়। এছাড়া সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ অবদানের জন্য নাচ-গান কবিতা আবৃতি, অভিনয়ের জন্য বেশ কয়েক জনকে বাসাপ এওয়ার্ড ২০২২ প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদের ৩৫ বছর পূরতি উপলক্ষে সবাইকে রেলপথ মন্ত্রণালয়ের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদের দীর্ঘ ৩৫ বছর দেশের সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ ভূমিকা রাখায় ধন্যবাদ জ্ঞাপন করেন। 

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ কমিউনিকেশন স্যাটেলাইট কোম্পানী লিমিটেডের চেয়ারম্যান ড শাহজাহান মাহমুদ, ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম বাবুল, কবি আল-আমীন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আবু জাফর সূর্য, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক গীতিকবি হাসান মতিউর রহমান, বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক পরিষদের সভাপতি সালাহউদ্দিন বাদল, জনপ্রিয় অভিনেত্রী ডলি জহুর্ ও বাসাপ এর সভাপতি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন প্রমূখ।

আলোচিত সংগঠক আলী আশরাফ আখন্দের পরিচালনায় প্রথমেই স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক সুমন চৌধুরী। 
আলোচনা সভা শেষে তারকা শিল্পীদের অংশগ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠানে দর্শকেরা অত্যন্ত আনন্দ সহকারে সুশৃংখলভাবে অনুষ্ঠান টি উপভোগ করেন।