Deprecated: str_replace(): Passing null to parameter #3 ($subject) of type array|string is deprecated in /home/metvbdco/public_html/common/config.php on line 148
আলিয়ার সঙ্গে ঘুমাতে গিয়ে বিপাকে রণবীর

|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ১৩:১৬, ২৭ সেপ্টেম্বর ২০২২

বিভাগের পাঠকপ্রিয়

আলিয়ার সঙ্গে ঘুমাতে গিয়ে বিপাকে রণবীর

আলিয়ার সঙ্গে ঘুমাতে গিয়ে বিপাকে রণবীর

এ বছরের এপ্রিলে বিয়ে সেরেছেন বলিউড জনপ্রিয় জুটি আলিয়া ভাট এবং রণবীর কাপুর। কেমন চলছে তাদের দাম্পত্য জীবন তা নিয়ে ভক্তদের কৌতুহলের সীমা নেই। সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’ ছবি সফল হওয়ার পর দাম্পত্য জীবন নিয়ে মুখ খুললেন নিজেরাই। রণবীর স্পষ্টই জানিয়ে দিয়েছেন, আলিয়ার সঙ্গে ঘুমানো দারুণ ঝামেলার। আলিয়াও ফাঁস করেছেন গোপন কথা।

একটি সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকারে রণবীর জানিয়েছেন, আলিয়ার সঙ্গে ঘুমাতে গিয়ে তার নিজের ঘুম ভালো হয় না। ব্যাপারটা আলিয়া সন্তানসম্ভবা হওয়ার কারণে নয়। বরং আলিয়ার শোওয়ার ধরণে রণবীরে ঘুম ব্যাহত হয়। রণবীরের ভাষায়, আলিয়া ঘুমের পর ঘড়ির কাঁটার মতো ঘুরতে থাকেন। তার মাথা থাকে এক দিকে, আর পা এক দিকে। আর রণবীর গুটিয়ে যেতে থাকেন বিছানার এক কোণে। ওই অবস্থায় ঘুমানোটা তার জন্য বেশ চাপের হয়ে যায়।

তবে রণবীরের যত সমস্যাই হোক না তার শোওয়ার ধরন নিয়ে কোনও সমস্যা নেই আলিয়ার। বরং উল্টো প্রশংসাই করেছেন স্বামীর। আলিয়া জানিয়েছেন,তিনি সব থেকে ভালবাসেন ‘রকস্টার’ রণবীরের নৈঃশব্দ। তিনি নাকি দারুণ শ্রোতা, আর এটাই ভাল লাগে আলিয়ার।