আল্লু অর্জুন করোনায় আক্রান্ত


Notice: Trying to access array offset on value of type null in /mnt/volume_sgp1_04/met34v6b0d/public_html/details.php on line 293
|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ১১:৩৬, ২৯ এপ্রিল ২০২১
আল্লু অর্জুন করোনায় আক্রান্ত

ভারতের বিনোদন ইন্ডাস্ট্রিতে একের পর এক করোনার হানা চলছে। টালিউড ও বলিউডে ক্রমাগতই তারকাদের করোনা আক্রান্তের খবর শোনা যাচ্ছে। এবার শোনা গেল, তেলেগু তারকা আল্লু অর্জুনও করোনায় আক্রান্ত হয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে অর্জুন নিজেই এই খবর জানিয়েছেন।
অর্জুন এই মুহূর্তে নিজের বাড়িতে কোয়ারেন্টিনে আছেন। আজ বুধবার দুপুরে ইনস্টাগ্রাম পোস্টে তিনি জানান, তিনি কোভিড-১৯ পজিটিভ। বাড়িতে সবার কাছ থেকে নিজেকে আলাদা করে রেখেছেন। যাবতীয় স্বাস্থ্যবিধি মেনে চলছেন। ইতিমধ্যে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদের করোনা পরীক্ষা করার অনুরোধ করেছেন তিনি। ভক্তদের আশ্বস্ত করে জানিয়েছেন, তিনি ভালো আছেন। পাশাপাশি তিনি আরও বলেন, ‘বাড়িতে থাকুন, নিরাপদে থাকুন এবং সুযোগ এলে ভ্যাকসিন নিয়ে নিন। ভালোবাসা সবাইকে।’

করোনা সংক্রমণের মধ্যেও ‘পুষ্প’ ছবির কাজ চালিয়ে গেছেন এই দক্ষিণি তারকা। তবে সব স্বাস্থ্যবিধি মেনে শুটিংয়ে নেমেছিলেন। এর আগে ফেব্রুয়ারিতে আল্লু অর্জুনের শুটিং ভ্যানিটি ভ্যান দুর্ঘটনার কবলে পড়েছিল। অন্ধ্র প্রদেশের রাম্বাচোডাভারামে ‘পুষ্প’ ছবির শুটিং শেষে আসার পথে এ দুর্ঘটনা ঘটেছিল। ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানায়, শুটিং সেট থেকে আসার পথে রাস্তায় ভ্যানের চালক ব্রেক কষলে পেছন থেকে একটি গাড়ি ভ্যানটিকে ধাক্কা দেয়। প্রতিবেদনে বলা হয়েছে, কেউ হতাহত হয়নি। খামামের স্থানীয় থানায় এ বিষয়ে একটি অভিযোগ দেওয়া হয়েছে।

শিগগিরই ‘পুষ্প’ ছবিতে দেখা যাবে এই তারকাকে। তাঁর বিপরীতে এই ছবিতে আছেন দক্ষিণি ছবির তরুণ অভিনেত্রী রাশমিকা মান্দানা। তামিল, হিন্দি, কানাড়া ও মালয়ালম ভাষায় চলতি বছরে মুক্তি পাওয়ার কথা ছবিটির। তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে ১৮ বছর ধরে কাজ করছেন এই অভিনেতা। ‘আরিয়া’, ‘আরিয়া ২’, ‘বনি’, ‘হ্যাপি’, ‘পারুগু’, ‘বারুদু’, ‘জুলাই’সহ একাধিক বক্স অফিস হিট ছবি উপহার দিয়েছেন আল্লু। তাঁর অভিনীত শেষ ছবি ‘আলা বৈকুণ্ঠাপুরামুলু’। গত বছর ছবিটি বক্স অফিসে ঝড় তুলেছিল।