|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ১৪:৩১, ২৩ আগস্ট ২০২১
আপডেট: ১৫:১৩, ২৩ আগস্ট ২০২১

আজ রাত ৯ টায় ”কৌন বানেগা ক্রোড়পতি” সিজন ১৩


Notice: Trying to access array offset on value of type null in /mnt/volume_sgp1_04/met34v6b0d/public_html/details.php on line 293
|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ১৪:৩১, ২৩ আগস্ট ২০২১
আপডেট: ১৫:১৩, ২৩ আগস্ট ২০২১
আজ রাত ৯ টায় ”কৌন বানেগা ক্রোড়পতি” সিজন ১৩

অমিতাভ বচ্চন 'কৌন বানেগা ক্রোড়পতি' (কেবিসি) -এর প্রযোজক এবং 'কুইজ টাইম' এবং 'মাস্টারমাইন্ড ইন্ডিয়া', সিদ্ধার্থ বসুর মতো জনপ্রিয় অনুষ্ঠানের হোস্ট সিট ফিল্ডিং প্রশ্নে থাকবেন।

 

প্রাক্তন কুইজমাস্টার বিগ বি কে রেপিড-ফায়ার রাউন্ডে শো সম্পর্কে ছয়টি প্রশ্ন জিজ্ঞাসা করবেন, যা ২৩ আগস্ট কেবিসি সিজন ১৩-এর উদ্বোধনী সময়ে প্রচারিত হবে। প্রচুর উৎসাহ এবং উদ্দীপনা লক্ষ করা যাচ্ছে এ অনুষ্ঠান কে ঘিরে।

 

অমিতাভ বচ্চন বলেন, আমাদের বলা হয়েছে, ২১ বছর ধরে জনপ্রিয় শো কীভাবে একটি গৌরবময় যাত্রা করেছে (এটি প্রথম ২০০০ সালে স্টার প্লাসে প্রচারিত হয়েছিল) তা আমরা দর্শক এর সংগে ভাগাভাগী করে নেবে। ভারতীয় ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক ভিরাট কোহলির বয়স যখন মাত্র ১৩ বছর এবং টোকিও ২০২০ অলিম্পিকে স্বর্ণপদক জয়ী জ্যাভেলিন নিক্ষেপকারী নীরজ চোপড়ার মাত্র তিন বছর বয়সে তিনি কীভাবে 'কেবিসি' শুরু করেছিলেন তা তিনি শেয়ার করবেন।

 

 

বিগ বি কেবিসির সাথে তার প্রাথমিক দিনগুলির অভিজ্ঞতাও  দর্শকদের সাথে শেয়ার করবে। তিনি আরও স্মরণ করবেন যে কীভাবে প্রযোজকরা তাকে 'হু ওয়ান্টস টু বি মিলিওনিয়ার' এর সেটে নিয়ে গিয়েছিলেন যাতে তিনি দেখতে পান যে আসল শোটি কীভাবে সম্পাদিত হয়েছিল এবং রেকর্ড করা হয়েছিল।

 

গত বছর, মহামারীর কারণে, প্রযোজকরা কোভিড সুরক্ষা প্রোটোকলের কথা মাথায় রেখে স্টুডিও দর্শক না রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন। লাইভ শ্রোতারা এই মৌসুমে ফিরে আসবেন, তবে কোভিড-সংক্রান্ত সমস্ত সতর্কতা মেনে চলতে হবে।

 

শো এবং প্রতিযোগীদের সম্পর্কে বলতে গিয়ে বচ্চন বলেন, "আমি যদি কাউকে হট সিটে আমন্ত্রণ জানাই, এটা আমার বাড়িতে কাউকে আমন্ত্রণ জানানোর মত।"