Deprecated: str_replace(): Passing null to parameter #3 ($subject) of type array|string is deprecated in /home/metvbdco/public_html/common/config.php on line 148
সিপিএসসি বরিশাল অভিযান গণধর্ষনকারী ১ জন আসামী গ্রেফতার।

|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ১৫:১০, ২৮ জানুয়ারি ২০২৩

বিভাগের পাঠকপ্রিয়

সিপিএসসি বরিশাল অভিযান গণধর্ষনকারী ১ জন আসামী গ্রেফতার।

সিপিএসসি বরিশাল অভিযান গণধর্ষনকারী ১ জন আসামী গ্রেফতার।

র‌্যাব-৮, সিপিএসসি বরিশাল ক্যাম্প কর্তৃক অভিযান পরিচালনা করে গণধর্ষনকারী এজাহার নামীয় ০১ (এক) জন আসামী গ্রেফতার।

বরিশাল নগরীর ধান গবেষণা রোডের বাসিন্দা ভিকটিম কিশোরী নৃত্য শিল্পী তানিয়া আক্তার লিজা (১৭) গত ২১ জানুয়ারি ২০২৩ খ্রিঃ তারিখ সন্ধ্যা আনুমানিক ০৬ঃ৩০ ঘটিকার সময় নৃত্য শিখতে গিয়ে পরিচয়ের সূত্র ধরে ’গণধর্ষণের শিকার হয়।এই ঘটনায় নির্যাতিতার মা বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় দুইজনকে নামীয় আসামি ও একজনকে অজ্ঞাতনামা করে  একটি গণধর্ষণের মামলা দায়ের করেন।

 ঘটনার বিবরণে জানা যায় যে,(১)১নং আসামি ডান্স সহকারি মোহাম্মদ মিরাজ হোসেন(২২) ভিকটিমকে রুপাতলী ধানগবেষনা রোড খান বাড়ীর পাশে বাংলালিংক টাওয়ায়ের সিকিউরিটির থাকার রুমের ভিতর জরুরী কথা বলার জন্য  নিয়ে যায়। সেখানে বাংলালিংক টাওয়ারে সিকিউরিটির দায়িত্বে নিয়োজিত ০২ নং আসামী মোঃ জসিম খান(৪০)সহ অজ্ঞাত একজন মিলে কিশোরীকে গণধর্ষণ করে।

ঘটনার প্রথম পর্যায়ে আনুমানিক সন্ধ্যা ০৬ঃ৪৫ ঘটিকার সময় পলাতক আসামী ০১ নং আসামী মোঃ মিরাজ(২২)বিবাহ প্রলোভন দেখিয়ে ভিকটিমকে ধর্ষণ করে। পরবর্তীতে ০২ নং আসামী মোঃ জসিম খান(৪০)এবং অজ্ঞাতনামা আসামী ০১ জন  সিকিউরিটির থাকার রুমের ভিতরে ০২ জন চলে এসে বলে যে, তোমরা শারিরীক সর্ম্পক করেছো তা আমরা দেখে মোবাইল ফোনে ভিডিও ধারণ ও ছবি তুলেছি। ০২ নং আসামী মোঃ জসিম খান ও অজ্ঞাতনামা আসামী ভিকটিমরে সাথে শারিরীক সম্পর্ক করার জন্য প্রস্তাব দেয়, যদি শারিরীক সর্ম্পক না করে তাহলে ভিডিও ও ছবি সবাইকে দেখিয়ে অনলাইনে ছেড়ে দিবে এই মর্মে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে পালাক্রমে গণধর্ষণ করে আসামীরা পালিয়ে যায়।

পরবর্তীতে উক্ত ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্যকর সৃষ্টি হলে ঘটনাটি র‌্যাব-৮,বরিশাল ক্যাম্প কর্তৃক ছায়াতদন্ত ও গোয়েন্দা নজরদারী কার্যক্রম পরিচালনা করত ঘটনার সত্যতা পায়,সেই অনুযায়ী অদ্য ২৮ জানুয়ারি ২০২৩ খ্রিঃ রাত ০২ঃ৪০ ঘটিকার সময় র‌্যাব-৮ এর এএসপি মোঃ রেজাউল করিম এর নেতৃত্বে একটি আভিযানিক দল র‌্যাব সদর দপ্তর এর আধুনিক তথ্য প্রযুক্তি সহায়তায় পটুয়াখালী কলাপাড়া থানাধীন ধানখালী এলাকা হতে গনধর্ষনকারী পলাতক আসামী মোঃ জসিম খান(৪০)’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে বরিশাল জেলার কোতয়ালী থানার মামলা নং-৫০ তারিখঃ ২২ জানুয়ারি ২০২৩, ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০০৩ এর ৯(৩) মূলে সংশ্লিষ্ট থানায় ২৮ জানুয়ারি ২০২৩  তারিখ হস্তান্তর করা হয়।

গ্রেফতারকৃত আসামী:
 মোঃ জসিম খান(৪০), পিতা-মৃত-কাসেম খান,সাং-রুপাতলী,ধানগবেষণা রোড, খান বাড়ী,২৪ নং ওয়ার্ড, থানা-কোতয়ালী, জেলা-বরিশাল ।