Deprecated: str_replace(): Passing null to parameter #3 ($subject) of type array|string is deprecated in /home/metvbdco/public_html/common/config.php on line 148
মহেশখালী হতে ০৩টি এসবিবিএলসহ দুইজন অস্ত্রধারী সন্ত্রাসী আটক

|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ১৪:৩৯, ১৫ জানুয়ারি ২০২৩

বিভাগের পাঠকপ্রিয়

মহেশখালী হতে ০৩টি এসবিবিএলসহ দুইজন অস্ত্রধারী সন্ত্রাসী আটক

মহেশখালী হতে ০৩টি এসবিবিএলসহ দুইজন অস্ত্রধারী সন্ত্রাসী আটক

কক্সবাজারের মহেশখালী হতে ০৩টি এসবিবিএলসহ দুইজন অস্ত্রধারী সন্ত্রাসী র‌্যাব-৭, চট্টগ্রাম কর্তৃক আটক।

 বাংলাদেশ আমার অহংকার এই স্লোগান নিয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোরালো ভূমিকা পালন করে আসছে। র‌্যাব সৃষ্টিকাল থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে। র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, দুর্ধষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় গত ১৪ জানুয়ারি ২০২৩ খ্রিঃ তারিখ আনুমানিক ১৮০৫ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল কক্সবাজার জেলার মহেশখালী থানাধীন কালারমার ছড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ০৩টি এসবিবিএল উদ্ধারসহ দুইজন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ আক্তার হোসেন(২১), পিতাঃ মৃত আবদুল হাকিম, সাং-মিজ্জির পাড়া, থানাঃ মহেশখালী, জেলাঃ কক্সবাজার এবং ২। মোঃ মোস্তফা কামাল মিশু (২২), পিতা- মোস্তাফিজুর রহমান, সাং-আদারঘোনা, থানাঃ মহেশখালী, জেলাঃ কক্সবাজার। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, উদ্ধারকৃত অস্ত্রগুলো দিয়ে তারা স্থানীয়ভাবে এলাকায় প্রভাব বিস্তার, প্রতিপক্ষকে ভয় দেখানো এবং মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও বহনে নিরাপত্তা নিশ্চিত কল্পে ব্যবহার করত। 

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।