Deprecated: str_replace(): Passing null to parameter #3 ($subject) of type array|string is deprecated in /home/metvbdco/public_html/common/config.php on line 148
পর্যটক রমজান আলীকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ১৬:২১, ৩ ডিসেম্বর ২০২২

বিভাগের পাঠকপ্রিয়

পর্যটক রমজান আলীকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

পর্যটক রমজান আলীকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

খাগড়াছড়ি প্রতিনিধিঃ
পর্যটক রমজান আলীকে জবাই করে হত্যার প্রতিবাদে খাগড়াছড়ির গুইমারাতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদ। সকালে জালিয়াপাড়া চৌরাস্তা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশে মিলিত হয়। পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের গুইমারা উপজেলা সভাপতি মোঃ আইয়ুব আলীর সভাপতিত্বে এবং সংগঠনটির জেলা সেক্রেটারী ইঞ্জিনিয়ার লোকমান হোসাইনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহাসচিব মোঃ আলমগীর কবির, সিনিয়র সহ-সভাপতি আবু তাহের, সাংগঠনিক সম্পাদক আনিসুজামান ডালিম, খাগড়াছড়ি জেলা সভাপতি আব্দুল মজিদ প্রমুখ। 

বক্তারা অভিযোগ করেন, গত ২রা ডিসেম্বর রাতে পার্বত্য চুক্তির রজত জয়ন্তীতে গুইমারা উপজেলার পংক্ষিমুড়া এলাকায় পর্যটক রমজান আলীকে নির্মম ভাবে জবাই করে হত্যা করেছে উপজাতিয় সন্ত্রাসীরা। বক্তারা ২৪ ঘন্টার মধ্যে হত্যাকারীদের গ্রেপ্তারের আল্টিমেটাম দিয়ে দ্রুত সেনাক্যাম্প পুঃণ স্থাপনের দাবী জানান।