Deprecated: str_replace(): Passing null to parameter #3 ($subject) of type array|string is deprecated in /home/metvbdco/public_html/common/config.php on line 148
অমিত হাসানের সঙ্গে প্রেম করছেন দীঘি

|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ১৬:৪৮, ২৫ নভেম্বর ২০২০

বিভাগের পাঠকপ্রিয়

অমিত হাসানের সঙ্গে প্রেম করছেন দীঘি

অমিত হাসানের সঙ্গে প্রেম করছেন দীঘি

ছবি: সংগৃহীত

বাংলা চলচ্চিত্রের নতুন নাম প্রার্থনা ফারদিন দীঘি। সম্প্রতি এই প্ল্যাটফর্মে পরিপূর্ণ নায়িকা হিসেবে আবির্ভূত হয়েছেন তিনি। এরপর একের পর এক সিনেমায় অভিনয় করে যাচ্ছেন দীঘি। 

সেই ধারাবাহিকতায় এবার দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ শিরোনামের একটি ছবিতে অভিনয় করছেন এই নায়িকা। যেখানে তার বিপরীতে থাকবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা অমিত হাসান। ছবিতে অমিত হাসানের সঙ্গে প্রেম করবেন দীঘি। 

সিনেমা প্রসঙ্গে অমিত হাসান বলেন, গুণী একজন পরিচালক ঝন্টু সাহেব। তার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা বরাবরই ভালো। আমার শুটিং শেষ পর্যায়ে। এই গল্পটি একটি গ্রামীণ প্রেক্ষাপটের। এখানে আমার চরিত্রটির নাম শাহী। আমি দীঘিকে ভালোবাসি এবং আমাদের বিয়ে হওয়ার কথা। 

নতুন প্রজন্মের নায়িকা দীঘির সঙ্গে অভিনয়ের প্রসঙ্গে অমিত হাসান বলেন, কয়েকটা জেনারেশনের একটা মিলন ঘটে এখানে। দীঘি আমার কাছে মেয়ের মতো। সেই ছোট থেকে ওকে দেখছি, স্নেহ করছি। ওর বাবা-মা দু’জনই আমাদের মানুষ, প্রিয়জন। সেই হিসেবে দীঘি আমাদের কোলে পিঠেই মানুষ হয়েছে। সেই দীঘির সঙ্গে প্রেমিকের চরিত্রে অভিনয় করাটা কিন্তু অবশ্যই একটা মজার অভিজ্ঞতা। 

সিনেমায় আরো অভিনয় করেছেন সিমি, শবনম পারভীন, সুব্রত, আমির সিরাজীসহ অনেকেই। ছবিটি আসছে বছরে মুক্তি পাবে বলে জানা গেছে।