প্রধানমন্ত্রীর সুদক্ষ কর্মপরিকল্পনায় দেশ আর তলাবিহীন ঝুড়ি নেই


Notice: Trying to access array offset on value of type null in /mnt/volume_sgp1_04/met34v6b0d/public_html/details.php on line 293
|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ১৮:০৬, ৬ সেপ্টেম্বর ২০২১
প্রধানমন্ত্রীর সুদক্ষ কর্মপরিকল্পনায় দেশ আর তলাবিহীন ঝুড়ি নেই

রাজু চৌধুরী :- চট্টগ্রাম

প্রধানমন্ত্রীর সুদক্ষ কর্মপরিকল্পনায় দেশ আর তলাবিহীন ঝুড়ি নেই : চট্টগ্রাম জেলা প্রশাসক

জেলা প্রশাসক বলেছেন একসময় যে বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি বলা হতো আজ প্রতিটি নির্দেশক সূচকে প্রতিবেশী অনেক দেশকেই ছাড়িয়ে গিয়েছে।

চট্টগ্রাম জেলা প্রশাসন এর  উদ্যোগে এবং সোনালী ব্যাংক লি. এর সহযোগিতায় জনপ্রতি ২০০০ টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে ৫৫০ জন অসহায় মানুষকে। উক্ত অনুষ্ঠানে জেলা প্রশাসক এই মন্তব্য করেন।

সোমবার ৬ আগস্ট চট্টগ্রাম নগরের এম এ আজিজ স্টেডিয়ামে সকাল ১১ টায় মাননীয়  প্রধানমন্ত্রীর উপহার হিসেবে কোভিড - ১৯ জনিত উদ্ভুত পরিস্থিতিতে  কর্মহীন, অসহায় ও হতদরিদ্র বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মাঝে এই নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন আলী আশরাফ আবু তাহের, জেনারেল ম্যানেজার, সোনালী ব্যাংক লিঃ আগ্রাবাদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আ.স.ম. জামশেদ খোন্দকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)। প্রধান অতিথি মোহাম্মদ মমিনুর রহমান তাঁর বক্তব্যে বলেন, উদ্ভুত কোভিড পরিস্থিতি মোকাবেলায় উন্নত বিশ্বের অনেক দেশ যেখানে হিমশিম খেয়েছে সেখানে মাননীয় প্রধানমন্ত্রীর সুদক্ষ নেতৃত্ব এবং কর্মপরিকল্পনায় বাংলাদেশের অর্থনীতি এগিয়ে চলেছে। অনুষ্ঠানে ভলান্টিয়ার হিসেবে জেলা প্রশাসনকে সহায়তা করেন তৃণমূল নাট্যদল, বেকার যুব ফাউন্ডেশন, রেড ক্রিসেন্ট এবং বেটার ফিউচার বাংলাদেশ ।