Deprecated: str_replace(): Passing null to parameter #3 ($subject) of type array|string is deprecated in /home/metvbdco/public_html/common/config.php on line 148
চট্টগ্রামে গ্যাস লাইনে বিস্ফোরণ: নিহত ৭, আহত ২৫

|| মাটি এন্টারটেইনমেন্ট

প্রকাশিত: ১৩:১৬, ১৭ নভেম্বর ২০১৯

বিভাগের পাঠকপ্রিয়

চট্টগ্রামে গ্যাস লাইনে বিস্ফোরণ: নিহত ৭, আহত ২৫

চট্টগ্রামে গ্যাস লাইনে বিস্ফোরণ: নিহত ৭, আহত ২৫

চট্টগ্রামের পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণের পর একটি ভবনের দেয়াল ধসে পড়েছে। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে সাতজন নিহত ও ২৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। 

রোববার সকাল পৌনে ৯টার দিকে  ব্রিকফিল্ড রোডের কুঞ্জমনি ভবনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, দগ্ধসহ আহত ২৫ জনের অবস্থাও আশঙ্কাজনক।

চমেক হাসপাতালের চিকিৎসক ৭ জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। প্রথম অবস্থায় ৫ জনকে মৃত ঘোষণা করা হয়। পরে আরো দুইজনের মৃত্যু হয়। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। 

ফায়ার সার্ভিসের কর্মকর্তা জসিমউদ্দিন ডেইলি বাংলাদেশকে জানিয়েছেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট উদ্ধার অভিযান চালাচ্ছে। নিহতের মধ্যে চারজন পুরুষ, ২ জন মহিলা ও এক শিশু রয়েছে।

কোতোয়ালি থানার ওসি মো. মহসিন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পুলিশ ঘিরে রেখেছে। প্রাথমিকভাবে ধারণা করছি গ্যাস লাইনের রাইজার বিস্ফোরণের ফলে এ দুর্ঘটনা হয়েছে।